থার্টি ফার্স্ট নাইট
- BABU - কাব্যিক প্রতিভা ২৮-০৪-২০২৪

আজকে রাতে কাঁদবে আকাশ,
হাসবে সবাই মিলে,
বাজির ধোয়া উড়াবে বাতাস,
নাচঁবে সবাই মিলে।

ঝিলের পাড়ে শুধু চাদের আলো নয়,
জলবে অনেক বাতি,
জয়ের নামে আজ সবার হবে পরাজয়,
পরকালে হবে সবাই জাহান্নামের সাথী।

সবাই যখন নববর্ষে মেতে,
করবে লাফালাফি,
কিছু দুঃখি তখন সারা দিবে আজরাইলের ডাকে,
হবে মৃত্যুর মহাযাত্রী।

থার্ট ফার্স্ট নাইট নিয়ে,
ইসলাম যেখানে বিরুদ্ধে বলে,
সেখানে মুসলিমরা কিভাবে উৎযাপন করে নেচে গেয়ে?
নাকি নিকৃষ্ট কাজ করে চলে মুসলিম উপাধির আড়ালে?

ইসলাম যা শেখায় না
তা সবাই করে বেড়ায় আড়ালে আড়ালে,
মানুষকে ভয় পেয়ে কি হবে
বুঝবেন সেদিন আল্লাহ মালিকের বিচারের কাঠগোড়ায় দাড়ালে।

৩১/১২/২০১৬
বিকাল:৪.৪০মিনিট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।